৪ বছরে শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ

0
90

বার্তা প্রতিদিন ২৪ নিউজ ডেস্ক:

শরীয়তপুর জেলার সদর উপজেলায় গত রবিবার ৪ বছরের শিশু ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সদর উজেলার রুদ্রকর ইউনিয়নের চরসুন্দী এলাকার সোহেল সরদার (২৪) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন ভিকটিমের মা। বাড়ির পাশে ৪ বছরে শিশুটি খেলতে গেলে সোহেল ওই শিশুকে ডেকে নিয়ে নির্যাতন করে। পড়ে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। শিশটি বাড়ি গিয়ে পেটে ব্যথার কথা তার মাকে জানায়। পরে পেটের ব্যাথার ওষুধ দেন শিশুটির মা। এক পর্যায় মেয়েটির উপর শারীরিক নির্যাতনের কথা জানায় মাকে। কিন্তু অবস্থার অবনতি ঘটতে থাকলে শুক্রবার বিকালে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি কারা হয়। পালং থানায় শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছে।

এলাকাবাসী ও মামলা স‚ত্রে জানা যায়, শিশুটি ধর্ষণের শিকার হয়েছে ১৭ জানুয়ারি রবিবার বিকেল ৫টার দিকে। শিশুটি বাড়ির পাশে খেলতে গিয়েছিল। তখন প্রতিবেশী খলিল সরদারের ছেলে সোহেল সরদার (২৫) শিশুটিকে তার একটি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। সোহেল রাজমিস্ত্রির কাজ করে। তার বাবা পনেরো বছর আগে মারা গেছেন।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সুমন কুমার পোদ্দার বলেন, গত ২২ জানুয়ারি সেক্সুয়াল অ্যাসল্ট নিয়ে ৪ বছরের এক শিশু ভর্তি হয়। এখনো ভর্তি আছে। প্রাথমিক মেডিকেল পরিক্ষা করা হয়েছে। ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় রিপোর্ট পাঠানো হয়েছে। ওই রিপোর্ট পেলে বলা যাবে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে কি না।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে মামলা করেছেন। মামলার আসামি পালিয়ে বেড়াচ্ছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email