সুখী দাম্পত্যের জন্য পাঁচটি পরামর্শ সানি লিওনের

0
36

বার্তা প্রতিদিন ২৪ নিউজ ডেস্ক:

বলিউড অভিনেত্রী সানি লিওন ড্যানিয়েল ওয়েবারকে বিয়ের দশ বছর পূর্ণ করেছেন। ভারতে করোনা পরিস্থিতিতে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই সময় বাড়িতেই অবস্থান করছেন সানি ও ড্যানিয়েল। গত বছর করোনার কারণে লকডাউন থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে ড্যানিয়েলের সঙ্গে ভিডিও শেয়ার করতেন সানি। সম্প্রতি স্বামীর সঙ্গে নতুন এক ভিডিওতে সুখী দাম্পত্যের জন্য পরামর্শ দিয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। এতে ড্যানিয়েলের সঙ্গে নাচতে দেখা গেছে তাকে। এতে সুখী দাম্পত্যের জন্য পাঁচটি বিষয়ের কথা উল্লেখ করেছেন অভিনেত্রী।

সেগুলো হলো—

১. সব সময় পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখতে হবে।
২. ডেট নাইট প্ল্যান।
৩. একসঙ্গে রান্না করা।
৪. পরস্পরকে হাসানো।
৫. পরস্পরের প্রশংসা করতে হবে।

এর আগে বিবাহবার্ষিকীতে দীর্ঘ সময় একসঙ্গে পার করার মন্ত্র জানিয়ে ড্যানিয়েল বলেন, চাপের মধ্যে থেকে আমরা অদ্ভুত জীবনযাপন করি এবং প্রতিনিয়ত সংগ্রাম করতে হয়। কিন্তু এর মধ্যে এমন একটি মাইলফলক বড় অর্জন। বিশেষ করে আমরা যে ধরনের কাজ করে থাকি। কঠোর পরিশ্রম, পরস্পরকে ভালোবাসা, কথা শোনা এবং সব সময় একে অপরকে শ্রদ্ধার মধ্যে দিয়ে একসঙ্গে এত দূর এসেছি।

তিন বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন সানি লিওন ও ড্যানিয়েল। তাদের তিন সন্তান। ২০১৭ সালে মেয়ে নিশা কর ওয়েবারকে দত্তক নেন সানি-ওয়েবার। এরপর ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে মা-বাবা হন তারা। দুই ছেলের নাম রাখেন অ্যাশার সিং ওয়েবার ও নোয়াহ সিং ওয়েবার।

Print Friendly, PDF & Email