রাজ রিপাকে নিয়ে পরিচালক ইফতেখারের ‘মুক্তি’

0
125

প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনা করার ঘোষণা দিয়েছেন পরিচালক ইফতেখার চৌধুরী। তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান সিনেবাজ থেকে নির্মিতব্য আগামী ছবি “মুক্তি”র নির্মাণকাজ ইতোমধ্যে শুরু হয়েছে, যা পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী স্বয়ং।

‘খোঁজ; দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘অগ্নি’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘অগ্নি-২’, ‘ওয়ানওয়ে’, ‘নীলিমা’, ‘বিজলী’সহ বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্র পরিচালনার পর ‘মুক্তি’ই হতে যাচ্ছে তার প্রযোজিত ও পরিচালিত প্রথম সিনেমা। ১৬ আগস্ট রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক পরিচালক ইফতেখার চৌধুরী ও ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা গুঞ্জন রহমান।

ইফতেখার চৌধুরীর এই “সিনেবাজ” প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথমবারের মত নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে রাজ রিপার। “মুক্তি” সিনেমায় রাজ রিপাকে মুক্তির চরিত্রে দেখা যাবে। পরিচালক বলেন, চরিত্রটির জন্য রাজ রিপা একদম পারফেক্ট। একজন অভিনেত্রীর মধ্যে যে সমস্ত গুণ থাকা দরকার তা আমরা রাজ রিপার মধ্যে পেয়েছি।

 

পরিচালক আরও বলেন, নোয়াখালীর একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য-সাধারণ হয়ে ওঠেন, তারই এক চিত্রায়ণ এই ছবি। এটি মূলত একশন-থ্রিলার ধাঁচের সিনেমা, যেখানে খুব চমৎকার একটি গল্প দর্শকরা খুঁজে পাবেন।

আগামী দুই সপ্তাহের মধ্যে ছবির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email