বরগুনায় ইয়াবাসহ দুই বোন আটক

0
275

চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বরগুনার আমতলী থানা পুলিশ ইয়াদ লঞ্চে অভিযান চালিয়ে ৫৯০ পিস ইয়াবাসহ বিথি আক্তার (২২) ও তার ছোট বোন লামিয়া (১৬) কে গ্রেপ্তার করেছে।

আজ সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই ফয়সালের নেতৃত্বে পুলিশের একটি দল এমভি ইয়াদ লঞ্চে এ অভিযান চালায়। এ সময় সদর ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম আমতলী গ্রামের আ. খালেক হাওলাদারের দুই কন্যা বিথি আক্তার ও লামিয়াকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিশেষভাবে লুকিয়ে রাখা ৩টি জিপার প্যাকেট থেকে ৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং বিথি ও লামিয়াকে গ্রেপ্তার করা হয়।

বিথির স্বামী পার্শ্ববর্তী কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের তৈয়ব আলী শিকদারের পুত্র মিজানুর রহমান শিকদার ওই সময় তাদের সঙ্গে থাকলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে স্ত্রী ও শ্যালিকাকে ফেলে পালিয়ে যান। মিজানুর রহমান এলাকার চিহ্নিত মাদক কারবারি। স্ত্রী ও শ্যালিকাকে দিয়ে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকার বিক্রি করতেন বলে পুলিশ জানায়।

আমতলী থানায় এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email