নতুন বছরে নতুন ছবির জন্য চুক্তি করলেন জাহ্নবী

0
108

এ বছর একটা ছবি মুক্তি না পেলেও দারুণ সব ছবিতে কাজ করছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। নতুন বছরের শুরুতে আরেকটি বড় বাজেটের ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন এই বলিউড নায়িকা। বড় বাজেটের ছবিটি করণ জোহরের।

২০১৮ সালে ধড়ক ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। এরপর বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পান তিনি। আগামী বছরে করণ জোহর পুরী জগন্নাথ-এর হিন্দি ভার্সন বানাতে যাচ্ছেন। ছবির নাম আপাতত ফাইটার রাখা হয়েছে।

জানা গেছে, করণের এই ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণের সুপারস্টার বিজয় দেওরকোন্ডাকে। আর তাঁর বিপরীতে নাকি জাহ্নবী কাপুরকে নেবেন বলে স্থির করেছেন তিনি। তবে জাহ্নবী ছাড়া আরও কয়েকজন বলিউড অভিনেত্রীর নাম এই তালিকায় ছিল। আলিয়া ভাট, অনন্যা পাণ্ডেসহ বেশ কিছু নায়িকা ছিলেন করণের তালিকায়। সবাইকে টেক্কা দিয়েছেন জাহ্নবী। এই ছবির জন্য করণের প্রথম পছন্দ জাহ্নবী। তাই তিনি এই ছবিকে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছেন শ্রীদেবীকন্যাকে।

জানা গেছে, এখন শুটিংয়ের দিন–তারিখ নিয়ে করণের সঙ্গে জাহ্নবীর কথাবার্তা চলছে। সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হবে।

জাহ্নবীকে তখত, দোস্তানা টু, রুহি আফজা ও কার্গিল গার্ল-এর মতো ছবিতে দেখা যাবে। বেশির ভাগ ছবি আগামী বছর মুক্তি পাবে। এ ছাড়া শিগগিরই তাঁকে নেটিফ্লিক্সের ঘোস্ট স্টোরিজ–এও দেখা যাবে।

এদিকে জাহ্নবী প্রথমবার বাবা বনি কাপুরের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম বোম্বে গার্ল। বনি কাপুরের এই ছবিতে জাহ্নবীকে প্রতিবাদী এক মেয়ের চরিত্রে দেখা যাবে। এই ছবির মাধ্যমে দুই প্রজন্মের চিন্তাভাবনার পার্থক্যের পাশাপাশি সম্পর্ককে মজবুত করার বার্তা দেওয়া হবে। বনি কাপুরের ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠি।

 

Print Friendly, PDF & Email