দ্বিতীয় ডোজ দেওয়া হবে ৯ই মার্চ

0
71

বার্তা প্রতিদিন ২৪ নিউজ ডেস্ক:

টিকা নিয়ে আনন্দিত, সবার টিকা নেয়া উচিত। এমনটাই বলছেন গাজীপুরে প্রথমধাপে টিকা নেয়া সবাই। তবে অনেকেরই প্রশ্ন দ্বিতীয় ডোজ দেয়া হবে কবে? বুথ থেকে প্রথমে জানানো হয় চার সপ্তাহ পর মিলবে। কিন্তু এরপর জানানো হয় মার্চের ৯ তারিখে দেয়া হবে। তাদের বলা হয়, আপনাদের সবার মোবাইলে ম্যাসেজ নাও যেতে পারে। ম্যাসেজ না পেলেও ৯ তারিখ আপনারা চলে আসবেন।
টিকা নেবার পর অভিজ্ঞতা জানান গাজীপুরের প্রথম টিকা নেয়া সিভিল সার্জন ডা. মো. খাইরুজ্জামান। তিনি বলেন, আমরা পরিকল্পনা করেছিলাম সবার টিকা নিশ্চিত হবার পরেই আমরা টিকা নেবো।

কিন্তু জনগণের মাঝে টিকা কেন্দ্রীক একধরনের বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়ায় আমরা আগে টিকা নিলাম। যাতে মানুষের ভীতি কাটে। আমি বলব আপনারা সকলেই যখন মিলবে তখনই টিকা নিয়ে নেবেন।
এর আগে গাজীপুরের মেয়র মো. জাহাঙ্গীর আলম ফিতা কেটে টিকা কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি বলেন, পৃথিবীর অনেক দেশ এখনো টিকা পায়নি, যারা আমাদের থেকে অনেক উন্নত। আমরা এখন আটটি বুথ করেছি। প্রয়োজনে আরো বাড়িয়ে দেয়া হবে। আমরা গাজীপুরের শতভাগ মানুষকে টিকা দেবার জন্য প্রস্তুত রয়েছি।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সিটির প্রধান নির্বাহী আমিনুল ইসলাম, সিভিল সার্জন ডা. খায়রুজ্জমান, হাসপাতালে প্রিন্সিপাল ডা. আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাকার, মুক্তিযোদ্ধা হাতেম আলী প্রমুখ।
Print Friendly, PDF & Email