ঢাকার ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব

0
83

বার্তা প্রতিদিন ২৪ নিউজ ডেস্ক:

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার রাতে র‌্যাব-১০ এর উপঅধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।আটক ব্যক্তিরা হলেন জামাল হোসেন মিঠুন (৪০), মো. লিখন (৩৫), মনির হোসেন (৪০), শাহ আলম (২৯), বাকিউল আলম সাজ্জাদ (৩৬), কালাম (৪০), সুমন সাহা (৩৯), মো. পারভেজ (২৬), মো. আকাশ (৩৬), আবুল হোসেন (৪৮), হালিম (৫০), রনি বেপারী (৩৩), মো. মন্টু হাওলাদার (৪২), সুলতান বেপারী (৪০), মাসুদ বেপারী (৩৮), আল আমিন (৫৭), মো. তুহিন (৪৫), মেহেদী হাসান (২৮), জয়নাল আবেদীন (৪৫), শেখ ফরিদ (৩৭), মান্নান (৫৮), মো. মোজাহার (৩৮), লিটন দত্ত (৪৫) ও নিখিল চন্দ্র (৪০)।

 

মেজর শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নদীধারা আবাসিক এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১টি মোবাইল ফোন, ১২ প্যাকেট ও ৭০০ পিস কার্ড (তাস) ও ২৪ হাজার ৪৯২ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিলেন। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারিয়েছেন তাদের অনেকে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email