খোলামেলা দৃশ্যে ভূমিকা চাওলা

0
125

ভারতীয় অভিনেত্রী ভূমিকা চাওলা। ২০০০ সালে তেলেগু ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে প্রথমবার একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ভূমিকা। হরর ঘরানার ‘ভ্রম’ নামে এ ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দেখা যাবে ৪১ বছর বয়েসি এই অভিনেত্রীকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এই ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দেখা যাবে ভূমিকা চাওলাকে। সম্প্রতি এক প্রতিক্রিয়ায় ভূমিকা জানান, যদি গল্প ডিমান্ড করে তবে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই তার।’

হিন্দি ভাষার এই ওয়েব সিরিজ পরিচালনা করবেন সংগীত শিবান। এতে আরো অভিনয় করবেন—কালকি কোচলিন, সঞ্জয় সুরি, এজাজ খান, চন্দন রায়, সত্যদ্বীপ মিশরা প্রমুখ।

ভূমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রুলার’। তেলেগু ভাষার এ সিনেমায় আরো অভিনয় করেছেন—নান্দামুড়ি বালাকৃষ্ণা, বেদিকা, সোনালি চৌহান প্রমুখ। কে এস রবিকুমার পরিচালিত এ সিনেমা গত ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে বলে এ প্রতিবেদনে জানা যায়।

অন্যদিকে ‘ভ্রম’ ওয়েব সিরিজের পাশাপাশি তামিল ভাষার একটি সিনেমার কাজ ভূমিকার হাতে রয়েছে। এতে আরো অভিনয় করছেন—স্টালিন, আতমিকা, সতীশ প্রমুখ। গত ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

 

Print Friendly, PDF & Email