করোনার জন্য দেবের শ্যুটিং স্থগিত

0
144

 

‘কমান্ডো’ ছবির শ্যুটিং করতে বাংলাদেশে যাওয়ার কথা ছিল অভিনেতা দীপক অধিকারী (দেব)-এর। কিন্তু করোনাভাইরাস আতঙ্কে বাংলাদেশে যাওয়ার পরিকল্পনা আপাতত স্থগিত করলেন তিনি। নিজের ক্ষেত্রে ঝুঁকি নিতে পিছপা না হলেও কলাকুশলীদের কথা ভেবেই এই মুহূর্তে সেদেশ শ্যুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন দেব।

করোনা সংক্রমণ রুখতে ইতিমধ্যেই ভারতের কেন্দ্রীয় সরকার ও রাজ্য সরকারগুলি একাধিক পদক্ষেপ নিয়েছে। বন্ধ করা হয়েছে যে কোন ধরনের জমায়েত। বন্ধ রয়েছে স্কুল-কলেজ, থিয়েটার, হল। বাড়ি থেকেই কর্মীদের কাজ চালানোর নির্দেশ দিয়েছে একাধিক সংস্থা। যদিও পশ্চিমবঙ্গ, উত্তরপ্রদেশ, উত্তরাখন্ড, হরিয়ানা, গুজরাট এবং ঝাড়খন্ডে সিনেমাহলগুলি এখনও বন্ধ করা হয়নি। কিন্তু বিশ্বজুড়ে করোনা আতঙ্কের প্রেক্ষিতে পরিচালক, প্রযোজক এমনকি অভিনেতা-অভিনেত্রীরাও শঙ্কিত। অনেকেই তাদের ছবির শ্যুটিং হয় বাতিল করেছেন না হয় আপাতত স্থগিত রেখেছেন।

অন্য অনেকের মতোই টালিগঞ্জের অন্যতম ব্যস্ত নায়ক দেব’এর শ্যুটিং তালিকাতেও রদবদল ঘটানো হয়েছে। খুব সম্প্রতি বাংলাদেশের সিনেমা ‘কমান্ডো’তে শ্যুটিং শুরু করেছেন দেব, এই ছবিতে তার বিপরীতে রয়েছেন জাহারা মিতু। এই ছবির শ্যুটিং-এর জন্য আগামী ২২ মার্চ বাংলাদেশে উড়ে যাওয়ার কথা ছিল তার। কিন্তু করোনার কারণে তা স্থগিত করা হয়েছে বলে জানান দেব।

সোমবার তিনি বলেন, ‘এই ছবিতে কেবল আমি একাই শ্যুটিং করছি না, আমার সাথে শ্যুটিং-এ গোটা একটা প্রোডাকশন টিম যাচ্ছে। ওই টিমের সদস্যদের দায়িত্ব আমার কাঁধে। সেই কারণেই আমি শুটিংটা পিছিয়ে দিলাম। গত কয়েকদিন এই ছবির শুটিংটা কলকাতায় ছিল, এবং এখানে যেহেতু এই ভাইরাস সেভাবে ছড়িয়ে পড়েনি সেক্ষেত্রে আমরা ঝুঁকিটা নিতে পেরেছি। কিন্তু আমার মনে হয় আমরা একটা খারাপ সময়ের মধ্যে রয়েছি, এখন আমাদের একসাথে থাকতে হবে।’

Print Friendly, PDF & Email