এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

0
48

বার্তা প্রতিদিন ২৪ নিউজ ডেস্ক:

দিনাজপুর সদর উপজেলায় ১৩ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক রবিউছ সানীকে (২৫) আটক করা হয়েছে।

দিনাজপুর শহরের পুলহাটে অবস্থিত কাশিমপুর হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা থেকে গতকাল শুক্রবার দিবাগত রাতে ওই অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ। গত ৫ মার্চ রাতে ওই মাদরাসায় ১৩ বছর বয়সী এক শিশু ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটে।

আটক শিক্ষক রবিউছ সানী জেলার চিরিরবন্দর উপজেলার গলাহার গ্রামের আমজাদ হোসেনের ছেলে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ইতোপূর্বে আরও ৩ ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে।

দিনাজপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে বলাৎকারের শিকার শিশুর পিতা সদর উপজেলার যোগীবাড়ী গ্রামের বাসিন্দা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে উল্লেখ করেন, গত ৫ মার্চ দিবাগত রাতে মাদ্রাসায় ওই শিক্ষক তার ১৩ বছরের শিশু ছেলেকে বলাৎকার করেন।

এ ঘটনা বাইরের কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান। গত ১১ মার্চ মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাসায় এসে বিষয়টি পরিবারের লোকজনদের জানায়।

ওসি আরও জানান, শুক্রবার সন্ধ্যায় শিশুটির বাবা মাদ্রাসায় গিয়ে কমিটির লোকদের বিষয়টি জানান। এসময় উত্তেজিত জনতা অভিযুক্ত শিক্ষককে মারধর করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। শনিবার আটক শিক্ষক রবিউছ সানীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email